Babul Supriyo and Abhisekh Banerjee

নিশিকান্ত ভূঞ্যাঃ-  তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিও পোস্টে একটি মন্তব্য “মুখ্যমন্ত্রী অমানবিক” করাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে বিতর্কের ঝড় উঠলো।তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে করোনার বিরুদ্ধে বাংলার জয় হবেই।

Babul Supriyo and Abhisekh Banerjee

ভিডিওতে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় আরো বলেন যে,” আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর অমানবিক ও অক্লান্ত পরিশ্রম…..।” কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের “অমানবিক” শব্দ কে কেন্দ্র করে বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় কটাক্ষ করেছেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কার্যত উত্তাল।

Advertisement

বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয় বলেন, ” মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গেছে –
“অমানবিক মুখ্যমন্ত্রী” আমি একটুও আশ্চর্য নই যে এটা পোস্ট করা ভিডিওতে রয়ে গেছে – কারণ যারা এটা শুট করেছে তারাও ‘অমানবিক মুখ্যমন্ত্রী’ দিদির অমানবিক তৃণমূলী দুষ্কর্মে এতটাই লিপ্ত যে ভুল করে ‘বেরিয়ে’ যাওয়া এই সত্যটি ওরা ধরতেই পারেনি।”

বিজেপির সাংসদ বাবুর সুপ্রিয় আরো বলেন, ” যে সমস্ত তৃণমূলী পন্ডিত এখানে বাংলা ভাষা নিয়ে ‘চর্চা’ করছেন বা করবেন. তাদের অত্যন্ত বিনম্রতার সাথে বলি যে ‘অমানবিক পরিশ্রম’ আর ‘অমানুষিক বা অতিমানুষক পরিশ্রম’ দুটো সম্পূর্ণ আলাদা !! বাংলায় থাকেন যখন আপনারা, বাংলার সূক্ষ্য ব্যাপারগুলো জানতে হবে তো। ”

যাইহোক তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের “অমানবিক” কথাটি যে বুমেরাং হয়ে গেছে তা বলার অপেক্ষা রাখে না।

 

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

Advertisement

 

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ এর সাথে পীরজাদা ত্বহা সিদ্দিকির দীর্ঘক্ষন বৈঠক! এর পেছনে অন্য সমীকরণ দেখছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল !

Leave a Reply

Your email address will not be published.