নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা পরিস্থিতিকে উপেক্ষা করে একের পর এক সামাজিক কর্মসূচীতে সামিল বিজেপি। কখন রাজ্যের রক্তের যোগান দিতে রক্তদান শিবির করা, আবার কখনো পরিবেশ রক্ষার জন্য বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহন, আবার কখনো করোনা পরিস্থিতিতে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে মাস্ক বিতরণ করার মতো মহৎ উদ্যোগে সামিল বিজেপি নেতাকর্মীরা।

BJP is involved in social programs in Narayangarh

নারায়ণগড় ব্লকের অন্তর্ভুক্ত ৬ নম্বর অঞ্চলের নারায়ণগড় বাজার সংলগ্ন এলাকা ২০/০৯/২০২০ তারিখে বিজেপির পক্ষ থেকে সেনিটাইজ করা হয়। এর পাশাপাশি মাস্ক ও সবান বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন স্থানে চারাগাছ রোপণ করা হয়।

Advertisement

উপস্থিত ছিলেন জেলার সম্পাদক মাননীয় বিশ্বনাথ দোলাই, মণ্ডলের সাধারণ সম্পাদক মাননীয় রামলল জানা ও গৌরাঙ্গ সাউ, এসটি মোর্চার টিপু টুটু , এসসি মোর্চার শ্রীমন্ত ভূঁঞা ও মণ্ডল সদস্য কৃষ্ণপ্রসাদ নন্দী প্রমুখ।

বিজেপি সারা রাজ্য জুড়ে বিভিন্ন সামাজিক মূলক কর্মসূচী গ্রহণ করার মধ্যে দিয়ে রাজ্যবাসীর মন পেতে মরিয়া। সামনে ২০২১ এর বিধানসভার নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে বিজেপির নেতা নেত্রীরা করোনা পরিস্থিতিকে উপেক্ষা করেও বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহনের মাধ্যমে জনমানসে প্রভাব ফেলতে মরিয়া বলে রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ মনে করেন।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

করোনা পরিস্থিতিতে নারায়নগড় ব্লকের খাকুদাতে বিজেপির মহৎ উদ্যোগ ! সাধুবাদ জানাচ্ছে রাজ্যবাসী !

Advertisement

Leave a Reply

Your email address will not be published.