BJP's great initiative in Khakurda in Corona situation

নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা পরিস্থিতিতে রক্তের যোগান ক্রমশ কমে যাচ্ছে। রক্তের সংকটে পড়তে হচ্ছে রাজ্যবাসীকে তা আমরা বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে দেখতে পাচ্ছি। এই করোনা পরিস্থিতিতে রাজ্যবাসীর কথা ভেবে রক্তদান শিবির এর মহৎ উদ্যোগ নিতে দেখা গেল বিজেপির পক্ষ থেকে। ২০/০৯/২০২০ “সেবা সপ্তাহ” উপলক্ষে বিজেপির পক্ষ থেকে নারায়ণগড় বিধানসভার অন্তর্গত নারায়ণগড় দক্ষিণ মন্ডলের খাকুর্দাতে যুব মোর্চার উদ্যোগে একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হলো।

উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার সভাপতি মাননীয় শমিত কুমার দাস ও ন্যাশনাল কাউন্সিল মেম্বার মাননীয় কৃষ্ণপদ বসু, জেলার সাধারণ সম্পাদক তপন ভূঁইয়া, এছাড়াও জেলা সম্পাদক বিশ্বনাথ দোলাই, বিধানসভা সংযোজক দেব গোপাল বেরা, দক্ষিণ মন্ডলের সভাপতি মাননীয় রমা রঞ্জন দাস , যুব মোর্চার সভাপতি মাননীয় বিশ্বজিৎ মাইতি,মন্ডলের দুইজন সাধারন সম্পাদক গৌতম খাটুয়া, গৌতম পয়রা, দক্ষিণ মন্ডলের সহ-সভাপতি, আইটি কনভেনার মানব মাটিয়া, জেলা,মন্ডল ও সমস্ত বুথের অন্যান্য কর্মীরা।

Advertisement

২০২১ এর বিধানসভার নির্বাচনকে লক্ষ্য রেখে বিভিন্ন রকম কর্মসূচীর মাধ্যমে যে জনতার মনের মানুষ হওয়ার চেষ্টা করছে বলে রাজনৈতিক বিশেষজ্ঞ মহল মনে করেন। তবে করোনা পরিস্থিতিতে রক্তদান শিবির এর আয়োজন করে তাতে করে রাজ্যবাসী এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

দাঁতনে বিজেপির “সেবা সপ্তাহ ” কর্মসূচী পালন !

Leave a Reply

Your email address will not be published.