BJP's procession in support of agriculture bill in Narayangarh

নিশিকান্ত ভূঞ্যাঃ- পশ্চিমবঙ্গে সামনে ২০২১ এর বিধানসভার নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে বিজেপি এক দিকে যেমন সংগঠনকে দৃঢ় করছে তেমনি মানুষের মন পেতে বিভিন্ন জনদরদী বিল পাস করছে। ইতিমধ্যে কৃষকদের জন্য কৃষি বিল পাস হয়েছে। যা নিয়ে দেশ জুড়ে বিরোধী দল গুলি প্রতিবাদ করছে। অপরপক্ষে বিজেপিও বসে নেই। বিজেপিও এই কৃষি বিলের সমর্থনে মিছিল ও পথ সভা করছে।

আজ নারায়ানগড় মধ্য মণ্ডলের ৬ নম্বর অঞ্চলের ৮৩ নম্বর বুথে বাহুরুপা গ্রামে মাননীয় নরেন্দ্র মোদীজীর কৃষকদের ২০২০ কৃষি বিল পাস এর সমর্থনে বিজেপির পক্ষ থেকে মিছিল ও স্ট্রিট কর্নার এর ব্যবস্থা করা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন মণ্ডলের সাধারণ সম্পাদক মাননীয় রমলাল জানা , মাননীয় রাম দাস, মাননীয় শঙ্কর দোলাই , গ্রাম পঞ্চায়েত মাননীয় ফাগু হাঁসদা সহ বিধানসভার আইটি অবজারভার মানব মাটিয়া ও বুথের সভাপতি মাননীয় মুক্তিপদ জানা ও নবকুমার মাইতি, জয়ন্ত রায় ও মণ্ডলের ও অন্যান্য স্তরের সমস্ত কর্মীরা।

যাইহোক নারায়নগড়ে আজকের বিজেপির পক্ষ থেকে কৃষি বিল পাস এর সমর্থনের মিছিলে জনতার উৎসাহ চোখে পড়ার মতো ছিল। নারায়নগড়ে যে বিজেপির সংগঠন ক্রমশ বৃদ্ধি পাচ্ছে তা বলাই যায় ।

Advertisement

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

ভারতের প্রথম মহিলা পাইলট হতে চলেছেন লেফটেন্যান্ট শিবাঙ্গি সিং!

Leave a Reply

Your email address will not be published.