BJP's Seba Saptaha program in Dantan

নিশিকান্ত ভূঞ্যাঃ- সামনে ২০২১ এর বিধানসভার নির্বাচন। এই বিধানসভার নির্বাচনকে সামনে রেখে শাসক থেকে বিরোধী প্রত্যেকটি দলের নেতা নেত্রী জনগনের মন জয় করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহন করছে। ২০/০৯/২০২০ তারিখ দাঁতন বিধানসভার মোহনপুর পশ্চিম মন্ডলের ৬ নং চকইসমাইলপুর বুথে নিহত শহীদ শংকর নায়ক ও পবন জানার স্মৃতির উদ্দেশ্যে এবং ভারতবর্ষের সর্বকালের সর্বশ্রেষ্ঠ প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র দামোদর দাস মোদীজীর ৭০ তম জন্মদিন উপলক্ষে ” সেবা সপ্তাহ ” কর্মসূচি পালন করা হয়।

BJP's Seba Saptaha program in Dantan

BJP's Seba Saptaha program in Dantan

Advertisement

উক্ত কর্মসূচির অঙ্গ হিসেবে রক্ত দান, বৃক্ষ রোপন, বৃক্ষ দান, বস্ত্র বিতরণ করা হয় । এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি মাননীয় শ্রী শমিত কুমার দাশ, এছাড়া উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক মাননীয় তপন ভূঁইয়া, জেলা সম্পাদক বিশ্বনাথ দোলুই, জেলা সংখ্যালঘু মোর্চার সভাপতি সেখ আনসার, জেলা মহিলা মোর্চার নেত্রী প্রিয়াংকা ত্রিপাঠী, জেলা কমিটির সদস্য গৌরীশংকর দাস অধিকারী, জেলা কমিটির সদস্য গংগাধর জানা, জেলা আই টি ও সোশ্যাল মিডিয়া কো কনভেনর অরূপ কুমার দাসমহাপাত্র, বিধানসভার সংযোজক শক্তিপদ নায়ক, মন্ডল সভাপতি লক্ষ্মীনারায়ন জানা, মন্ডল অবজারভার কৌশিক দাস অধিকারী প্রমুখ।

প্রসঙ্গত উল্লেখ্য যে পশ্চিমবঙ্গের প্রধান বিরোধী দল হিসেবে বিজেপি উত্থান এবং মানুষের কাছে গ্রহণযোগ্যতা যে ক্রমেই বেড়ে চলছে তার প্রমান আমরা গত লোকসভার নির্বাচনে দেখেছি। বিজেপি গত লোকসভার নির্বাচনে ১৮ টি সিটে জয়লাভ করে বুঝিয়ে দিয়েছে যে ২০২১ এর বিধানসভার নির্বাচনে তারা কোনো ভাবেই রাজনৈতিক জমি ছাড়বে না। এইদিন ” সেবা সপ্তাহ” পালনের মাধ্যমে বিজেপি বিভিন্ন কর্মসূচির যেমন রক্ত দান, বৃক্ষ রোপন, বৃক্ষ দান, বস্ত্র বিতরণ করা হয়।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

জাতীয় সঙ্গীত পরিবেশনের সময় রাজ্যের মন্ত্রীর ফোনে বাক্যলাপ! সোশ্যাল মিডিয়ার বির্তক!

Advertisement

Leave a Reply

Your email address will not be published.