করোনা আবহে যখন দেশবাসী স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আনন্দে মাতোয়ারা। ঠিক সেই পরিপ্রেক্ষিতে ফেসবুকে এক মহিলার কমেন্ট সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। ভারত ভেঙে নতুন এক ইসলামিক দেশ গড়ার ডাক দিয়েছেন এক মহিলা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয়েছে।

Advertisement

ভারতবর্ষ ইংরেজ শাসন থেকে মুক্ত হয়ে স্বাধীনতা লাভ করেছিল 1947 সালের 15 ই আগস্ট।আজ 15 ই আগস্ট সারা দেশজুড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাধীনতা দিবস উদযাপন হচ্ছে। সারা দেশ যখন স্বাধীনতার আনন্দ উপভোগ করছে সেই পরিপ্রেক্ষিতে সাবিনা খান নামে এক মহিলা ফেসবুক কমেন্ট বক্সে মন্তব্য করেন ” পাকিস্তান এ নয়……….. ভারত ভেঙ্গে এবার আমরা নতুন ইসলামিক দেশ গড়ব “।

সাবিনা খান আরো মন্তব্য করেন, “ভারত ভেঙে বাংলাদেশ, পাকিস্তান তো হয়েছে এবার নতুন আর একটি ইসলামিক দেশ হবে………. অপেক্ষা কর…………… আর এই জন্য তোদের Communal Sentiment e daayi hobe………”

 

ফেসবুক সূত্রে জানা যায় যে, এই সাবিনা খান এর বাড়ি মুর্শিদাবাদের বহরমপুরে। এই মহিলার দেশবিরোধী মন্তব্যকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের ঝড় উঠেছে। যেখানে সারা দেশে স্বাধীনতার প্রাক্কালে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে একাত্মা হয়েছে স্বাধীনতা দিবস উদযাপন করছেন। সেই পরিপ্রেক্ষিতে এহেন মন্তব্যকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের ঝড় উঠেছে।

Advertisement

 

আরও পড়ুন

মমতা সরকারের ব্যর্থতা ? হাতি তাড়াবে M.A, M.Sc, M.Com, NET, SET Pass ও P.hd ডিগ্রি প্রাপকেরা ?

Leave a Reply

Your email address will not be published.