Narayangarh BDO Offic

 

নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা ভাইরাসের কারণে ভারতের অবস্থা দিনে দিনে খারাপের দিকে এগোচ্ছে। প্রত্যেকদিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। যা নিয়ে সাধারন মানুষের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি দপ্তরে কর্মচারীরা এই করোনার আবহেও তাদের গুরু দায়িত্ব পালন করে চলেছেন। এই গুরুদায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হলেন পশ্চিম মেদিনীপুর জেলার নারায়নগড় ব্লকের বিডিও।

Narayangarh BDO Offic

Advertisement

স্থানীয় সূত্রে খবর, নারায়ণগড় ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিকের শনিবার অ্যান্টিজেন রিপোর্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে।যা নিয়ে বিডিও অফিস চত্বরে আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে। স্থানীয় সূত্রে খবর, আপাতত হোম আইসোলেশনে তিনি রয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে কেশিয়ারী ব্লকের এক আধিকারিকের রিপোর্টে করোনা পজেটিভ আসে। যাইহোক করোনার দ্বারা ক্রমশ মানুষ যেভাবে আক্রান্ত হচ্ছে। তাতে করে জনসাধারণের মধ্যে ক্রমশ আতঙ্কের পরিবেশ শুরু হয়েছে। এমতাবস্থায় নারায়ণগড় ব্লকের বিডিও এর পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। স্বাভাবিকভাবেই আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।

 

নারায়নগড় ব্লক অফিসের এক কর্মী বলেন, আমাদের প্রত্যহ নারায়নগড় ব্লক অফিসে কাজের সূত্রে যাতায়াত করতে হয়। নারায়নগড় ব্লক অফিসের বিডিও স্যার এর করোনার রিপোর্টে পজিটিভ আসার খবর পেয়ে মনের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। তবে আমি মাস্ক পরার পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রেখে কাজকর্ম করি। কিন্তু তার মধ্যেও মনের মধ্যে কোথাও একটা ভয় থেকেই যাচ্ছে। বিডিও স্যার খুব তাড়াতাড়ি করোনা থেকে মুক্তি পাবেন এই প্রার্থনা করি।

 

Advertisement

আরও পড়ুন

আপার প্রাইমারি চাকুরি প্রার্থীদের আমরণ অনশনের প্রস্তুতি চূড়ান্ত পর্বে ? তাঁরা কি তাদের অধিকার ছিনিয়ে নিতে পারবে ?

Leave a Reply

Your email address will not be published.