নিশিকান্ত ভূঞ্যাঃ-  কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি নেতৃত্ব নিজের দলের কর্মীদের হাতে বিজেপির ঝান্ডা ধরিয়ে নতুন ভাবে 50 জন কর্মীর যোগদানের গল্প তৈরি করেছে। যা নিয়ে প্রশ্ন উঠছে। প্রসঙ্গত উল্লেখ্য যে , কিছুদিন আগে তৃণমূল ভবনে তৃনমূলে যোগ দেওয়া ডাঃ বাদল অশ্রু ঘাঁটার ভাইপো অভিজিৎ ঘাঁটা ও শুভজিৎ ঘাঁটা। এই দুই ভাইয়ের নতুন করে বিজেপিতে যোগদান কর্মসূচীকে ঘিরে প্রশ্ন উঠেছে ।

Advertisement

এদের দুই জনের বাড়ি পটাশপুরের মংলামাড়োতে। শুভজিৎ ঘাঁটা 2019 শে 24 শে জুন কাঁথি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি তপন মাইতিকে সঙ্গে নিয়ে রাজ্য সভাপতি দিলিপ ঘোষকে ফুলের তোড়া দিয়ে বরন করেছিলেন এবং লোকসভার ভোটে ডাঃ দেবাশীষ সামন্ত হয়ে প্রচার করেছিলেন। অভিজিৎ ঘাঁটা বিজেপি গৃহ সম্পর্ক অভিযান থেকে শুরু করে যুব মোর্চার বিদুৎ দফতর ঘেরাও কর্মসূচী,ও বিভিন্ন কর্মসূচিতে অগ্রনী ভূমিকা গ্রহন করেছেন।

দুই ভাই লোকসভার ভোট থেকে বিজেপিতে যোগদান করে।তাহলে আবার কি করে বিজেপিতে যোগদান করে? যাঁরা বিজেপির সাথে যুক্ত রয়েছেন দীর্ঘদিন ধরে তাঁরা আবার নতুন করে কিভাবে যোগদান করলেন? এখানেই প্রশ্ন উঠছে? তাহলে কি বিজেপির জেলা সভাপতি ও কিছু জেলা নেতৃত্ব এই ভুয়ো যোগদান কর্মসূচি গল্প তৈরি করে প্রচারের আলো তে আসতে চাইছে। বিজেপির সভাপতির এহেন কান্ডকারখানাতে হতবাক কিছু জন বিজেপি কর্মী।

 

আরও পড়ুন

Advertisement

অতিথি শিক্ষক বা SACT এর ” অশালীন” মন্তব্যের বিরুদ্ধে পথে নামলেন বাঁকুড়ার মানুষ !! SACT দের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন একাংশ উচ্চ শিক্ষিত যুবক যুবতীরা!

Leave a Reply

Your email address will not be published.