The BJP is not the enemy of Muslims

 

নিশিকান্ত ভূঞ্যাঃ-  পশ্চিমবঙ্গে বিরোধী দল গুলি বিভিন্ন সময়ে মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে বিভিন্ন বিষয়ে দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদে সবর হয়েছে। এবার জনসাধারণের জন্য রাজ্য বিজেপির পক্ষ থেকে একটি হেল্পলাইন নম্বর চালু করা হলো। এই নম্বরটি হলো ৭০৪৪০৭০৪৪০ । এই ফোন নম্বরে যেকোনো রকম দুর্নীতি শিকার হলে তা জানাতে পারেন।

The BJP has launched a helpline number

Advertisement

The BJP is not the enemy of Muslims

সাংবাদিক বৈঠক করে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, “ পশ্চিমবঙ্গে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। এই দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালাতে বদ্ধপরিকর বিজেপি। সেই অভিযানের ভিত শক্ত করতে চালু করা হচ্ছে হেল্পলাইন নম্বর। যাতে মানুষ কোথাও দুর্নীতির শিকার হলে আমাদের হেল্পলাইন নম্বরে(৭০৪৪০৭০৪৪০) ফোন করে অভিযোগ জানাতে পারেন। সোমবার থেকে শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নম্বরে ফোন করে অভিযোগ জানাতে পারবেন রাজ্যবাসী।“

প্রসঙ্গত উল্লেখ্য যে, এর আগে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় “দিদি কে বলো” চালু করেছিলেন জনসাধারণের অভাব অভিযোগ জানানোর জন্য। এবার বিজেপির পক্ষ থেকে শুরু হলো একটি হেল্পলাইন। করোনা আবহে রাজনৈতিক দলগুলি কিন্তু তাদের রাজনীতি থেকে সরে আসেনি। সামাজিক দূরত্ব বজায় রেখে পথে নেমে কোনো রকম কর্মসূচী কোনো রাজনৈতিক দলের পক্ষে নেওয়া সম্ভব নয়। তাই এই মুহুর্তে রাজনৈতিক দল গুলি বিভিন্ন রকম পন্থা অবলম্বন করছে। রাজনৈতিক বিশেষজ্ঞ মহল মনে করেন যে, জনসংযোগের জন্য বিজেপির পক্ষ থেকে এই হেল্পলাইনটি চালু করা হলো।

 

আরও পড়ুন

Advertisement

কবিতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শিক্ষামন্ত্রীর কাছে নিয়োগের আজি জানালেন টেট উত্তীর্ণরা!!

Leave a Reply

Your email address will not be published.