human form of Mamata Banerjee

 

নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ আজ কার্যত দিশেহারা। সারা দেশে প্রত্যেক দিন করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। এমতাবস্তায় কোন সাধারন পরিবারের কোন সদস্য যদি করোনাতে আক্রান্ত হন, তাহলে সেই পরিবারকে হাসপাতালে ভর্তি করতে কতটা সমস্যার সম্মুখীন হতে হয় তা রাজ্যের বিভিন্ন প্রান্তে বিভিন্ন ঘটনা থেকে স্বাভাবিক ভাবেই উপলব্ধি করা যায়।

human form of Mamata Banerjee

Advertisement

যাই হোক রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায় এই করোনা পরিস্থিতিতে তার মানবিক রূপের সাক্ষী আবার একবার রাজ্যবাসী হয়ে থাকল। করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে এক বৃদ্ধ ঘরে পড়েছিলেন। এই খবর মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কানে যেতেই তিনি বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করে দেন।

যদিও এর আগে আমাদের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এইরকম মানবিক পদক্ষেপের সাক্ষী রাজ্যবাসী বিভিন্ন সময়ে দেখেছে। সূত্র মারফত জানা যাচ্ছে যে, মুখ্যমন্ত্রীর পাড়াতে বসবাসকারী একজন বৃদ্ধ করোনাতে আক্রান্ত হন। হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য স্থানীয় কোন পরিবার এগিয়ে আসেনি। ওই পরিবারের সদস্যরা বাধ্য হয়ে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে তাদের এই অসহায়তা কথা জানান। এই খবরটি মুখ্যমন্ত্রীর কানে আসতেই তিনি করোনা আক্রান্ত বৃদ্ধাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।

Mamata Banerjee

সূত্র মারফত জানা যাচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যসচিবকে বলেন প্রবীণ নাগরিকদের জন্য কোভিড হেল্পলাইন যাতে অতি দ্রুত চালু করা যায় তার নির্দেশ তিনি দেন। বিভিন্ন সময়ে মাননীয়া মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিরোধীরা অভিযোগ করলেও তিনি তার মানবিক রূপের মধ্য দিয়ে আবারও প্রমাণ করলেন যে, তিনি আসলে সাধারণ মানুষের সবচেয়ে কাছের মানুষ।

 

Advertisement

আরও পড়ুন

টুইট করে মহানুভবতার পরিচয় দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় !

Leave a Reply

Your email address will not be published.