মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় চপ বিক্রির মাধ্যমে শিক্ষিত চাকরিপ্রার্থীরা প্রতিবাদে সামিল

নিশিকান্ত ভূঞ্যাঃ- পশ্চিমবঙ্গের তৃণমূল সরকারের আমলে শিক্ষিত বেকারদের অবস্থা যে ভয়াবহ তা বলাই যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার কেবলমাত্র রাজনীতির জন্য বিভিন্ন অনৈতিক কার্যকলাপ করছেন বলে বিরোধী দলগুলির বারবার অভিযোগ করে। মাননীয়া মুখ্যমন্ত্রী শিক্ষিত বেকারদের চপ বিক্রি করার কথা বলেছিলেন একদা। এবার একদল শিক্ষিত বেকার যুবক যুবতীদের চপ বিক্রির মাধ্যমে প্রতিবাদে সামিল হতে দেখা যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় চপ বিক্রির মাধ্যমে শিক্ষিত চাকরিপ্রার্থীরা প্রতিবাদে সামিল

এই শিক্ষিত চাকরিপ্রার্থীরা অভিযোগ করে বলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার দীর্ঘদিন ধরে শিক্ষক নিয়োগের পরীক্ষা নিচ্ছে না। আপার প্রাইমারি নিয়োগ প্রায় দীর্ঘ 7 বছর ধরে আটকে আছে। স্কুল সার্ভিস কমিশনের বিরুদ্ধে হাজার হাজার অভিযোগ জমা পড়েছে বিভিন্ন অস্বচ্ছতার অভিযোগ নিয়ে।

Advertisement

অপরদিকে শিক্ষক নিয়োগের নতুন বিজ্ঞপ্তি নেই দীর্ঘদিন ধরে। অপরদিকে মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় পুজো কমিটিগুলোকে দান করতে ব্যস্ত। মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ভোট কেন্দ্রিক রাজনীতি কর্মকাণ্ড শুরু করেছেন ইতিমধ্যে লক্ষ লক্ষ শিক্ষিত চাকরিপ্রার্থীরা বুঝে গিয়েছেন। লক্ষ লক্ষ শিক্ষিত যুবক যুবতীরা এই সরকারকে বিদায় দিতে বদ্ধপরিকর। কারণ ইতিমধ্যে ফেসবুকে বিভিন্ন পোস্টের মাধ্যমে শিক্ষিত যুবক যুবতীদের এই সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে।

এবার নতুন করে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ও ভোটের আগে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন দাবিতে বেকার যুবক যুবতীরা চপ বিক্রির মাধ্যমে প্রতিবাদে সামিল হতে দেখা যায়। সামনে 2021 এ নির্বাচন। এ নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে এর বিরূপ প্রভাব পড়বে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

দিনরাত এক করে করোনা ভাইরাসকে উপেক্ষা করে ডিউটি পালন করছেন রেলকর্মীরা!

Advertisement

Leave a Reply

Your email address will not be published.