Insulting remarks to SSC candidates

 

নিশিকান্ত ভূঞ্যাঃ- দীর্ঘ প্রায় 7 বছর ধরে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া মামলার জালে জড়িয়ে আছে। এই মুহূর্তে রাজ্যের উচ্চ শিক্ষিত বেকার যুবক যুবতীরা হতাশার গভীর অন্ধকারে নিমজ্জিত। উচ্চ শিক্ষিত বেকার যুবক যুবতীরা তাকিয়ে আছে কবে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে।

Insulting remarks to SSC candidates

Advertisement

Insulting remarks to SSC candidates

এছাড়া লক্ষ লক্ষ উচ্চ শিক্ষিত যুবক যুবতীরা এস এস সি পরীক্ষার নতুন বিজ্ঞপ্তির অপেক্ষায় দিন গুনছে। সেই পরিপ্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উত্তর দেওয়ার সময় সোহেল রানা নামে এক যুবক প্রশ্ন করেন যে, ” এস এস সি কবে হবে ভাই? বুড়ো হয়ে গেলাম তো।” এই প্রশ্নের উত্তরে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য বলেন, “বুড়ো যদি হয়ে থাকেন তাহলে বার্ধক্য ভাতার জন্য অ্যাপ্লাই করতে পারেন আপাতত। ” যদিও তৃণমূল কংগ্রেসের মুখপাত্র এটা জোকস হিসেবে বলেন।

কিন্তু যেভাবে দীর্ঘদিন ধরে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া মামলার জালে জড়িয়ে আছে। নতুন করে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়নি। সেই পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেসের মুখপাত্রের এহেন মন্তব্যকে উচ্চ শিক্ষিত বেকার যুবক যুবতীরা অপমানজনক বলে মনে করছেন। তৃণমূল কংগ্রেসের মুখপাত্রের এহেন মন্তব্যকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়াতে উচ্চশিক্ষিতদের একাংশ ক্ষোভে ফেটে পড়েন। উচ্চ শিক্ষিত যুবক যুবতীরা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে ক্ষমা চাওয়ার কথা বলেন। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য তার মন্তব্যের জন্য ক্ষমা চান কিনা তা দেখার বিষয়।

 

আরও পড়ুন

Advertisement

আপার প্রাইমারি চাকুরি প্রার্থীদের আমরণ অনশনের প্রস্তুতি চূড়ান্ত পর্বে ? তাঁরা কি তাদের অধিকার ছিনিয়ে নিতে পারবে ?

Leave a Reply

Your email address will not be published.