মাস্ক বিতরণ ও বিক্ষোভ কর্মসূচী পালন-দক্ষিণ দিনাজপুর

 

নিশিকান্ত ভূঞ্যাঃ-  দীর্ঘদিন ধরে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া থমকে রয়েছে। যার ফলে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ নিয়ে চাকুরীপ্রার্থীরা এই সরকারের প্রতি বীতশ্রদ্ধ। আজ ৫ ই সেপ্টেম্বর শিক্ষক দিবস। এই শিক্ষক দিবসে হবু শিক্ষকরা আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের দাবীতে পথে।

Advertisement

শিক্ষক দিবসে হবু আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের দাবিতে আজ ৫ ই সেপ্টেম্বর দক্ষিণ দিনাজপুরের আপার প্রাইমারি চাকুরিরপ্রার্থীরা অতি দ্রুত গেজেট বিধি মেনে আপার শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শুরু দাবিতে বিক্ষোভ সমাবেশ, রেলী ও পথ চলতি মানুষদের সচেতনতা, হবু শিক্ষক দায়িত্ব বোধ পালনে মাস্ক ও দীর্ঘ সাত বছরের নিয়োগ যন্ত্রনার ইতিহাস লিফ্ট লেফট বিতরণ কর্মসূচি মাধ্যমে পালন করলো।

পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকরি প্রার্থী মঞ্চের পক্ষ থেকে আরো জানানো হয় যে, আগামী ১৬ ই সেপ্টেম্বর কলকাতার রাজপথে অতি দ্রুত গেজেট বিধি মেনে আপার শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শুরু দাবিতে বিক্ষোভ সমাবেশ ও আন্দোলন কর্মসূচি হবে। প্রসঙ্গত উল্লেখ্য যে, ইতিমধ্যে মূখ্যমন্ত্রী থেকে শুরু করে শিক্ষামন্ত্রীর কাছে আপার প্রাইমারি শিক্ষক চাকুরীপ্রার্থীরা অতি দ্রুত স্বচ্ছ ভাবে শিক্ষক নিয়োগের দাবী জানিয়েছেন কিন্তু কোনো লাভ হয়নি। দীর্ঘদিন ধরে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া থমকে থাকার জন্য চাকুরীপ্রার্থীদের মধ্যে হতাশা ক্রমশ বেড়েই চলেছে। এদিকে বি এড করে লক্ষ লক্ষ উচ্চশিক্ষিত বেকার যুবক যুবতীরা কখন নতুন করে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি বেরোবে সেই আশায় দিন গুনছে। সরকার উচ্চ শিক্ষিত যুবক যুবতীদের ভবিষ্যৎ নিয়ে ছেলে খেলা করছে বলে শিক্ষক চাকুরীপ্রার্থীদের একাংশ মনে করেন।

 

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

 

Advertisement

শিক্ষামন্ত্রী কথা রাখতে ব্যর্থ!!! পশ্চিমবঙ্গ প্রাথমিক টেট (2015) উত্তীর্ণ D.EL.Ed প্রশিক্ষিত ঐক্য মঞ্চের পক্ষ থেকে বিভিন্ন জেলায় ডেপুটেশন!!!!

Leave a Reply

Your email address will not be published.