Mask Distribution

 

করোনা পরিস্থিতিতে প্রতি বছরের মতো এবছর রাজ্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর পক্ষ থেকে রাখীবন্ধন উৎসব পালন হবে একটু অন্য ভাবে।এবছর মাস্ক পরিয়েই বাংলার সর্বত্র রাখিবন্ধন উৎসব পালন করবে রাজ্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর।ইতিমধ্যে কলকাতা পুরসভার কাছে একটি নির্দেশিকা এসেছে।

Mask Distribution

Advertisement

রাজ্যের সব ক’টি জেলার ব্লক, পুরসভা, মিউনিসিপ্যালিটি, পঞ্চায়েত এলাকায় রাখি পূর্ণিমার দিনে এক লক্ষ মাস্ক বিলি করা হবে। এরই মধ্যে কলকাতা পুরসভার উদ্যান বিভাগের প্রশাসক মণ্ডলীর সদস্য দেবাশিস কুমার ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে শহরের সমস্ত কো-অর্ডিনেটরকে এই অনুষ্ঠান পালনের ব্যবস্থা করতে বলেছেন।

ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের মন্ত্রী অরূপ বিশ্বাসের নির্দেশে সারা রাজ্যজুড়ে এই মাস্ক বিতরন কমর্সূচী পালন হবে আজ ৩ ই আগস্ট। করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব মেনে প্রতি বছরের মতো এবছর রাখীবন্ধন উৎসব পালন সম্ভব নয়। তাই রাজ্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে সারা রাজ্য জুড়ে মাস্ক বিতরণ কমর্সূচীর মাধ্যমে সামাজিক সচেতনতা মূলক কমর্সূচী নেওয়া হয়েছে।

এই সামাজিক কমর্সূচীর মাধ্যমে জনসাধারণ মানুষকে বোঝানো হবে করোনা পরিস্থিতিতে মাস্ক প্রয়োজনীয়তা কতটা।তাই সারা রাজ্য জুড়ে রাখীবন্ধন উৎসব পালন হবে মাস্ক বিতরণের মধ্যে দিয়ে।

 

Read Previous Post

Advertisement

করোনা গ্রাসে রাখীবন্ধন উৎসব! চারিদিকে বিষাদের সুর! – Rakshabandhan in corona situation

Leave a Reply

Your email address will not be published.