Meeting with Adhir Ranjan Chowdhury

 

নিশিকান্ত ভূঞ্যাঃ-  ওয়েস্টবেঙ্গল রেকগনাইজ আন এডেড মাদ্রাসা টিচার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে 05/09/2020 তারিখ শনিবার মুর্শিদাবাদ আন এডেড মাদ্রাসা টিচার অ্যাসোসিয়েশন এর প্রতিনিধি দল বহরমপুরের সাংসদ মাননীয় অধীর রঞ্জন চৌধুরী মহাশয়ের নিকট সাক্ষাৎ করেন। আন এডেড মাদ্রাসার চরম দুরবস্থা বিষয়টি তুলে ধরেন এবং আন এডেড মাদ্রাসা বিষয়ক স্মারকলিপি ওনার হাতে তুলে দেয়া হয়।

Meeting with Adhir Ranjan Chowdhury

Advertisement

উনি আন এডেড মাদ্রাসার বঞ্চনার বিষয়ে মর্মাহত। দীর্ঘ 9 বছর বঞ্চিত মাদ্রাসাগুলি পাশে থাকার আশ্বাস দেন এবং বিধানসভায় এই প্রস্তাবটি নিয়ে আলোচনা করা হবে সেই ব্যাপারে উনি উনার দলের MLA দের সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস দেন। এই মাদ্রাসার শিক্ষক শিক্ষিকারা যে দীর্ঘ ছয় বছর ধরে তিন জন শিক্ষকের SPQM এর টাকা পাচ্ছে না সেই ব্যাপারে কেন্দ্রীয় সরকারের সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস দেন।

সর্বোপরি আন এডেড মাদ্রাসার শিক্ষকদের নবান্ন অভিযান এর সময় অধীর বাবু নিজে সশরীরে উপস্থিত থাকবেন বলে আশ্বাস দেন। উনার এই আশ্বাস আন এডেড মাদ্রাসার শিক্ষকদের আন্দোলনে নতুন করে অক্সিজেন যোগাবে বলে মনে করেন ওয়েস্টবেঙ্গল রিকগনাইজড আন এডেড মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন ।

সংগঠনের রাজ্য সভাপতি সেখ জাভেদ মিঞাদাদ বলেন,” আমরা যে নবান্ন অভিযান করতে চলেছি সেই নবান্ন অভিযানের আগে আমরা সমস্ত রাজনৈতিক এবং অরাজনৈতিক সংগঠনের সঙ্গে কথা বলবো আমাদের আন্দোলনে সর্বতভাবে সহযোগিতা করার জন্য।” সংগঠনের রাজ্য সম্পাদক শ্রী পলাশ রোম বলেন,”রাজ্য সরকার সংখ্যালঘুদের সঙ্গে যে বঞ্চনা প্রতারনা করছে তার একমাত্র উদাহরণ হলো এই আন এডেড মাদ্রাসা গুলো।”

 

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

Advertisement

 

শিক্ষক নিয়োগের জন্য সোশ্যাল মিডিয়ায় মাননীয়া মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে ছাত্র ছাত্রীদের কাতর আবেদন!!

One thought on “ওয়েস্টবেঙ্গল রেকগনাইজ আন এডেড মাদ্রাসা টিচার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে সাংসদ অধীর রঞ্জন চৌধুরী কাছে ডেপুটেশন!!! তাহলে কি সংখ্যালঘুরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আস্থা রাখতে পারছে না??”

Leave a Reply

Your email address will not be published.