Mamata Banerjee

 

Mamata Banerjee

 

Advertisement

আজ ৫ ই আগষ্ট ইতিমধ্যে দীর্ঘ প্রতীক্ষার অবসান হয়েছে প্রধানমন্ত্রীর হাত ধরে রাম মন্দির নির্মানের ভূমি পুজোর উদ্বোধন হয়েছে। যার সাক্ষী ইতিমধ্যে দেশবাসী রয়েছেন। মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে বলেন “হিন্দু, মুসলমান, শিখ, খ্রিস্টান একে অপরের ভাই ভাই! আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্থান। ” তিনি টুইটে আরো বলেন যে, আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখবো। ”

Mamata Banerjee twit

একদিকে অযোধ্যায় ধুমধামের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে রাম মন্দির নির্মাণের ভূমিপুজো উদ্বোধন হলো। সেই পরিপ্রেক্ষিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইটের মাধ্যমে সর্বধর্ম সমন্বয়ের বার্তা দেশবাসীকে দিলেন। মমতা বন্দোপাধ্যায় টুইটের মাধ্যমে দেশবাসীকে মনে করিয়ে দিলেন যে, ভারত হল ধর্মনিরপেক্ষ দেশ। যেখানে সব ধর্মের মানুষ সমান এবং ভারতবর্ষ বৈচিত্রের মধ্যে ঐক্য বহন করে চলেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যে কংগ্রেসনেত্রী প্রিয়ঙ্কা গান্ধী টুইট করে বলেন, ‘‘দীনবন্ধু রাম নামের সার কথাই হল সারল্য, সাহস, সংযম, ত্যাগ এবং প্রতিশ্রুতি। সকলের মধ্যেই রাম রয়েছেন, রাম রয়েছেন সকলের সঙ্গে। ভগবান রাম ও সীতা মায়ের আশীর্বাদে রামলালা মন্দিরের ভূমিপুজোর অনুষ্ঠান রাষ্ট্রীয় ঐক্য, সৌভ্রাতৃত্ব এবং সাংস্কৃতিক মেলবন্ধনের প্রতীক হয়ে উঠুক।’’

Advertisement

যাইহোক মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে রাজনৈতিক মহল মনে করেন।শেষ পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় তার টুইটের মাধ্যমে সব ধর্ম সমন্বয়ের বার্তার মাধ্যমে মহানুভবতার পরিচয় দিলেন।

 

Read More

রাম মন্দিরের ভূমি পূজনের অপেক্ষায় দেশবাসী!

Leave a Reply

Your email address will not be published.