Dhoni with Amit Shah

 

নিশিকান্ত ভূঞ্যাঃ- 15 ই আগস্ট শনিবার মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। যার ফলে ক্রিকেটপ্রেমী মানুষের মনকে এই খবর বিষন্ব করে দিয়েছে। এবার ক্রিকেট জগত থেকে রাজনৈতিক ময়দানে নামতে চলেছে কি মহেন্দ্র সিং ধোনি ? এক বিজেপি নেতার টুইটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। তবে সবটাই জল্পনা স্তরে। এখনো পর্যন্ত ধোনি এই নিয়ে কোনো মন্তব্য করেননি। রবিবার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী টুইট করে বলেন, মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। সবকিছু থেকে নয়। নানান প্রতিকূলতার মধ্যে ধোনির লড়াই করার ক্ষমতা, দলকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা আমরা ক্রিকেট মাঠে দেখেছি। তা ব্যবহারিক জীবনেও প্রয়োজন। 2024 এর লোকসভা নির্বাচনে ধোনির ভোটে লড়া উচিত।

Advertisement

Dhoni with Amit Shah

ধোনির পক্ষ থেকে এই বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে বিজেপি নেতার টুইটকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্রশ্ন ঘোরাফেরা করছে। কেউ কেউ মন্তব্য করছেন, তাহলে কি রাজনীতির ময়দানে নামার জন্যই কি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন ধোনি? তবে সব প্রশ্নের উত্তর এখনও অধরা।

Dhoni
তবে মহেন্দ্র সিং ধোনি পরবর্তীকালে রাজনৈতিক ময়দানে নামবেন কিনা সেটা সবটাই জল্পনা স্তরে রয়েছে। তবে 15 ই আগস্ট স্বাধীনতা দিবসের দিন মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা ক্রিকেট প্রেমীদের মনকে নাড়িয়ে দিয়েছে।

 

নারায়ণগড় ব্লকের বিডিও করোনা পজিটিভ ? আতঙ্ক তাড়া করছে নারায়নগড় ব্লক অফিস চত্বরে?

Advertisement

Leave a Reply

Your email address will not be published.