Mukul Roy

নিশিকান্ত ভূঞ্যাঃ- ২০২১ এ পশ্চিমবঙ্গে বিধানসভার নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে আজ দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সাথে রাজ্য বিজেপির নেতৃত্বের  পূর্ব নিধারিত অনুযায়ী বৈঠক ছিল। এই বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, বিজেপি নেতা রাহুল সিনহা, রাজ্য সভাপতি দিলিপ ঘোষ প্রমুখ।

আজকে এই বৈঠকে থেকে একটা কথা স্পষ্ট হয় যে, বিজেপি মুকুল রায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গে ২০২১ এর বিধানসভার নির্বাচন লড়বেন। তবে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি নেতা রাহুল সিনহার সাথে সহমতের ভিত্তিতে। এতদিন পশ্চিমবঙ্গে কোনো কিছু করতে হলে মুকুল রায়কে দিলীপ ঘোষের পারমিশন নিতে হত। কিন্তু এবার থেকে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়কে আর দিলীপ ঘোষে পারমিশনের জন্য অপেক্ষা করার প্রয়োজন হতে হবে না।

মুকুল রায় যে কোন ধরনের রাজনীতিবিদ তা বোঝা গিয়েছিল গত লোকসভার ভোটে। কারন বিজেপি একলাফে ১৮ টি সিটে জয়লাভ করেছিল এবং এই মুহুর্তে পশ্চিমবঙ্গে বিজেপি দ্বিতীয় স্থানে উঠে এসেছে। তাই রাজনৈতিক বিশেষজ্ঞ মহল আগে থেকেই মনে করেছিল যে, ২০২১ এর বিধানসভার নির্বাচনের মূল কান্ডারি হবেন মুকুল রায়। তা আজ দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ডাকা বৈঠকে চূড়ান্ত হলো।

Advertisement

তাই ২০২১ এ তৃণমূল কংগ্রেসকে যে নাকানিচুবানি খাওয়াবে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় তা বলাই যায়। দল ভাঙ্গাতে যে মুকুল রায় ওস্তাদ তা প্রায় এক বাক্যে সমস্ত রাজনৈতিক নেতা নেত্রী মেনে নিয়েছেন।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

পদ ফিরে পাওয়ার আশ্বাস না পেয়ে কেন দিল্লি যাচ্ছেন? – বিমানবন্দরে রাহুল সিনহাকে বাধা অনুগামীদের!

Leave a Reply

Your email address will not be published.