নিশিকান্ত ভূঞ্যাঃ- রাজ্যের সমবায় দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অরূপ রায় তথা হাওড়ার তৃণমূল নেতা একটি অনুষ্ঠানে জাতীয় সংগীত গাওয়ার সময় ফোনে বাক্যলাপ কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু হয়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যায় যে, একটি অনুষ্ঠানে জাতীয় সংগীত পরিবেশনের সময় রাজ্যের তৃণমূল নেতা তথা রাজ্যের সমবায় দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী অরূপ রায় ফোনে কথা বলতে দেখা যায়।

যেভাবে জাতীয় সংগীত পরিবেশনের সময় একজন রাজ্যের মন্ত্রী হয়ে ফোনে কথা বললেন তা নিন্দনীয় বলে মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল। যদিও তৃণমূল কংগ্রেসের নেতা নেতৃত্ব থেকে মন্ত্রীদের মধ্যে অনেকেই বিভিন্ন সময়ে এই ধরনের কার্যকলাপ করতে আগেও দেখা গেছে।

Advertisement

তবে একটি অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রী অরূপ রায় জাতীয় সংগীত পরিবেশনের সময় ফোনে বাক্যলাপের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শাসক দলের নেতাকর্মীদের সাথে রাজ্যের বিরোধী দলের নেতাকর্মীদের মধ্যে বিতর্ক সৃষ্টি হয়েছে।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যারের মন্তব্য “অমানবিক মুখ্যমন্ত্রী” করাকে কেন্দ্র করে বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়ের কটাক্ষ! যা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া!

Leave a Reply

Your email address will not be published.