Rahul Sinha was interrupted at the airport

নিশিকান্ত ভূঞ্যাঃ- গতকাল বিজেপি নেতা রাহুল সিনহা দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। কিন্তু যখন তিনি বিমানবন্দরে পৌঁছোলেন তখন হঠাৎ করে বিজেপির নেতা কর্মীরা রাহুল সিনহাকে ঘিরে ধরে এবং স্লোগান দিতে থাকে যে,পদ ফিরে পাওয়ার আশ্বাস না পেয়ে কেন দিল্লি যাচ্ছেন? রাহুল সিনহার অনুগামীরা দিল্লিতে যেতে দেবেন না।

Rahul Sinha was interrupted at the airport

প্রসঙ্গত উল্লেখ্য যে, ইতিমধ্যে বিজেপির সর্বভারতীয় সম্পাদক থেকে রাহুল সিনহাকে অপসারিত করে অনুপম হাজরাকে করা হয়েছে। যা নিয়ে ইতিমধ্যে রাহুল সিনহা তার নিজের দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। যাইহোক কেন্দ্রীয় নেতৃত্ব ডাকে গতকাল দিল্লিতে বিমানবন্দরে যাওয়ার পথে রাহুল সিনহার অনুগামীরা তাঁকে দিল্লি যেতে দেবে না বলে পথ আটকায়। এই প্রসঙ্গে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ” I am a loyal soldier of the team. I am going to Delhi.”

Advertisement

তিনি আরো বলেন,” কি করে খবর পেল জানি না। ওদের কষ্ট হয়েছে বলেই হয় তো ওরা এসেছে। মহিলারাও ছিল। ওরা আবেগেই এসব করছে। সত্যের জয় নিশ্চয়ই হবে। ”

যাইহোক সময় হলে বোঝা যাবে বিজেপি নেতা রাহুল সিনহাকে আরো কোন বড় পদ দেন কিনা।তবে নিশ্চয়ই কিছু আশা পেয়েছেন তা না হলে উনি দিল্লি যেতেন না।তবে কিছু দিনের মধ্যে বোঝা যাবে রাহুল সিনহার ভবিষ্যৎ কর্মপন্থা কি। কারন ইতিমধ্যে এক ভিডিও বার্তাতে বিজেপি নেতা রাহুল সিনহা বলেছেন যে, ১০ বা ১২ দিনের মধ্যে তিনি তাঁর ভবিষ্যৎ কর্মপন্থা ঠিক করবেন। তাই এদিকেই নজর থাকবে সবার।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

এরেস্ট ওয়ারেন্ট ছাড়াই ওয়েস্ট বেঙ্গল রিকগনাইজ্ড আন এডেড্ মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন সংগঠনের রাজ্য সভাপতি ও সম্পাদকে অ্যারেস্ট।

Advertisement

Leave a Reply

Your email address will not be published.