Railway workers are on duty day and night ignoring the corona virus

নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা ভাইরাসের প্রকোপ দিনে দিনে সারা বিশ্বে ক্রমশ ভয়াবহের দিকে যাচ্ছে। এমতাবস্থায় করোনার ভাইরাসকে উপেক্ষা করে রেলকর্মীরা তাদের দায়িত্ব পালনে ব্যস্ত। দীর্ঘদিন ধরে রেল চলাচল বন্ধ ছিল। তারপর ইতিমধ্যে দূরপাল্লার ট্রেন গুলো চলাচল শুরু হয়েছে। রেল স্টেশন গুলোতে যে করোনা স্বাস্থ্য বিধি কড়াকড়ি ভাবে মেনে চলছেন টিকিট পরীক্ষকরা তার ছবি দেখা গেল পুরুলিয়া স্টেশন। এই স্টেশনের টিকিট পরীক্ষক সোমনাথ মুখার্জি বলেন,আমরা করোনা স্বাস্থ্য বিধি মেনেই কাজ করছি। আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে যাতায়াত করতে বলছি যাত্রীদের।

Railway workers are on duty day and night ignoring the corona virus

যাইহোক করোনা পরিস্থিতিতে ডাক্তার থেকে শুরু করে নার্স, রেলকর্মী,পুলিশ প্রমুখরা হলেন সমাজের গর্ব। মৃত্যু ভয় উপেক্ষা করে উনারা সবর্দা মানব সেবার নিয়োজিত। উনাদের সেবার কথা মানুষ কোনোদিন ভুলবে না।

Advertisement

Railway workers are on duty day and night ignoring the corona virus

তবে আমার সবাই আশাবাদী। একদিন পৃথিবী থেকে এই করোনা ভাইরাস বিদায় নেবে। তার অপেক্ষায় দিন গুনছে বিশ্ববাসী। খুব তাড়াতাড়ি করোনা ভাইরাসের ভ্যাকসিন সাধারণ মানুষের হাতে আসবে এই আশায় সাধারণ মানুষ দিন গুনছে।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

ওয়েস্ট বেঙ্গল রেকগনাইজ্ড আন এডেড মাদ্রাসা টিচার্স অ্যসোসিয়েশনের ডাকে গান্ধী মূর্তির পাদদেশে ৩ দিনের শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভ কর্মসূচির প্রথম দিনে কলকাতার প্রাণকেন্দ্রে নিগৃহীত মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকারা।

Advertisement

Leave a Reply

Your email address will not be published.