Seba Saptaha of BJP in Narma

নিশিকান্ত ভূঞ্যাঃ- 2021 এর বিধানসভার নির্বাচন উপলক্ষে বিজেপির পক্ষ থেকে রাজ্য জুড়ে বিভিন্ন সময়ে বিভিন্ন কর্মসূচী নিতে দেখা গেছে । পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে সেবা সপ্তাহ পালন কর্মসূচী বিজেপি নিয়েছে। সেই কমর্সূচীকে সামনে রেখে 20.09.2020 তারিখে নারায়ণগড় ব্লকের উত্তর মন্ডলের 3 নম্বর নারমা অঞ্চলের কানাই সাগরে সেবা সপ্তাহ পালন, বৃক্ষরোপণ, মাক্স, সাবান বিতরণ ও জনসভা হলো।

Seba Saptaha of BJP in Narma

উপস্থিত ছিলেন মন্ডল সভাপতি সত্যজিৎ দে, জেলা কমিটির সদস্য জন্মেঞ্জয় খুটিয়া এবং বাদল জানা, মন্ডলের দুইজন সাধারন সম্পাদক প্রদীপ কুমার মাসন্ত, গিরিজা প্রসাদ দে, সহ-সভাপতি লক্ষীকান্ত বেরা, সম্পাদক সনাতন পাল, বিভিন্ন মোর্চা নেতৃত্ব এবং ভারতীয় জনতা পার্টির অগণিত কর্মী সমর্থক।

Advertisement

2021 এর বিধানসভার নির্বাচন উপলক্ষে রাজ্য জুড়ে বিভিন্ন সামাজিক মূলক কর্মসূচী গ্রহণ করার মধ্যে দিয়ে বিজেপির নেতা কর্মীরা রাজ্যবাসীর মন পাওয়ার চেষ্টা করছেন বলে রাজনৈতিক বিশেষজ্ঞ মহল মনে করেন।সামনে 2021 এর বিধানসভার নির্বাচন। এই নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে শুরু করে বিরোধী প্রত্যেকটি দলের নেতানেত্রীরা বিভিন্ন রকম কর্মসূচীর মাধ্যমে মানুষের কাছে যাওার চেষ্টা করছেন বলে রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ মনে করছেন।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

করোনা পরিস্থিতিতে নারায়নগড় ব্লকের নারায়নগড় অঞ্চলে সামাজিক কর্মসূচীতে সামিল বিজেপি !

Leave a Reply

Your email address will not be published.