Kangna Ranaut

 

হিমাচল প্রদেশের মানালিতে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাউতের বাড়ির সামনে চললো গুলি। যারা ফলে কুলু জেলার পুলিশ তাঁর বাড়ির সামনে নিরাপত্তা বাড়ায়।ইতিমধ্যে হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রীর দপ্তরে রিপোর্ট পাঠানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

Kangna Ranaut
প্রসঙ্গত উল্লেখ্য যে, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা করাকে কেন্দ্র করে ইতিমধ্যে অভিনেত্রী কঙ্গনা বলিউডের স্বজন পোষন নিয়ে বারবার মুখ খুলেছে।কঙ্গনা মতে সুশান্ত সিং এর আত্মহত্যা বিষয়ে তিনি যেভাবে মুখ খুলেছেন তা অনেকেরই পছন্দ নয়।যাইহোক গুলি চালানোর বিষয়ে ই টাইমসকে অভিনেত্রী বলেন, ‘রাত ১১.৩০ নাগাদ আমি বেডরুমে ছিলাম। আমাদের তিনতলা বাড়ি। বাইরে দেওয়াল রয়েছে। হঠাৎই বাইরে থেকে বাজি ফাটার মতো আওয়াজ আসে। এরপর আরও একবার একই আওয়াজ আসে। বন্দুকের গুলির আওয়াজের মতো মনে হওয়ায় আমি ভয় পেয়ে যাই। মানালিতে এখন কোনও পর্যটক আসছে না। এখন কেউ বাজি ফাটাবে না।’ হতচকিত অভিনেত্রী তাঁর নিরাপত্তারক্ষীর কাছে জানতে চাইলে, ‘বাচ্চা’দের কাজ বলে জানানো হয়।

Advertisement

তবে তা মানতে নারাজ কঙ্গনা। তাঁর কথায়, ‘আমাদের পাঁচজন একই আওয়াজ শুনেছে। হতে পারে উনি (নিরাপত্তারক্ষী) এর আগে গুলির আওয়াজ শোনেননি।’ এই ঘটনার পর কঙ্গনার পরিবার পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ এসে
ঘটনাটি তদন্ত শুরু করে। কুল্লু জেলার পুলিশ সুপার গৌরব সিং জানান, ‘DSP পদমর্যাদার এক আধিকারিক টিম নিয়ে কঙ্গনার বাড়িতে যান। ‘ তবে পুলিশের পক্ষ থেকে বলা হয় যে, আপাতত কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে।তবে ঘটনার পিছনে যে বা যারা থাক না এই নিয়ে অভিনেত্রীর পরিবারের মধ্যে আতঙ্কের পরিবেশ রয়েছে।এই ঘটনা প্রকাশে আসতে অভিনেত্রী কঙ্গনার ভক্তরা যথেষ্ট চিন্তিত।

 

Previous Post

ভারতের পর কি আমেরিকাতেও চিনা অ্যাপ টিক টক নিষিদ্ধ হতে চলেছে? – Tiktok banned in America?

Advertisement

Leave a Reply

Your email address will not be published.