State President and Secretary of WBRUMTA arrested without arrest warrant

নিশিকান্ত ভূঞ্যাঃ- রাজ্য সরকার অনুমোদিত 235 টি আন-এডেড মাদ্রাসার 2500 শিক্ষক – শিক্ষিকারা ধর্মতলার গান্ধী মূর্তির পাদদেশে মাসিক বেতনের দাবীতে সেন্ট্রাল আর্মির অনুমুতি নিয়ে ধর্ণায় বসার কথা ছিলো  29 শে সেপ্টেম্বর থেকে 1 লা অক্টোবর পর্যন্ত । কিন্তু রাজ্য প্রশাসন এই সমস্ত শিক্ষকদের সঙ্গে অমানবিক, অকথ্য, বর্বরচিত ব্যবহার করে। লাথি, ঘুসি মেরে টেনে হিঁচড়ে প্রীজন ভ্যানে তুলে নিয়ে যায় সকাল 11 টা নাগাদ তার পর অ্যারেস্ট হওয়া শিক্ষকদের মুক্তি দেওয়া হয় রাত্রি 10 টায়।

State President and Secretary of WBRUMTA arrested without arrest warrant

এই অকথ্য অত্যাচারের জন্য পশ্চিমবঙ্গের সমস্ত শ্রেণীর মানুষ রাজ্য সরকার রনংদেহী ভাব মূর্তির তীব্র প্রতিবাদ জানায়। এখানেই শেষ নয়- গতকাল সকাল 5 টায় পার্কস্ট্রিট থানার পুলিশ তুলে নিয়ে যায় সংগঠনের সভাপতি সেখ জাভেদ মিঁয়াদাদ ও সম্পাদক পলাশ রম মহাশয় কে। বিনা কারণে পার্কস্ট্রিট থানায় বসিয়ে রাখে সকাল 11 টা পর্যন্ত ।

Advertisement

এখানেই শেষ নয় – সংগঠনের এই দুই কান্ডারীকে সকাল 11 টার সময় ট্রান্সফার করা হয় ময়দান থানায়। সেখানে দুপুর 1 টা পর্যন্ত বসিয়ে রাখে ময়দান থানায়। তার পর তাদের ছেড়ে দেওয়া হয়। কেন এই বর্বরচিত ব্যবহার পুলিশ প্রশাসনের ? প্রশ্ন উঠছে রাজ্য সরকারের ভুমিকা নিয়ে! তাহলে কি সত্যিই সংখ্যালঘুদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বর্তমান এই রাজ্য সরকার ?

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

পূর্ব মেদিনীপুরের দীঘাতে সৌর উদ্যান প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন পশ্চিমবঙ্গের মাননীয় বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়!

Leave a Reply

Your email address will not be published.