নিশিকান্ত ভূঞ্যাঃ- বীরভূমে যার কথায় শেষ কথা সেই অনুব্রত মন্ডলকে হুমকি দিয়ে সংবাদ শিরোনামে নাম উঠালেন তৃণমূলের নেতা তথা গুসকরা পুরসভার প্রাক্তন কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়। বাপেরও যে বাপ থাকে কথাটা যেন সত্যি হয়ে গেল।

সূত্র মারফত জানা যাচ্ছে যে,পাওনা টাকা শোধ না করার অভিযোগ বীরভূমের অনুব্রত মন্ডলের বিরুদ্ধে। টাকা না দেওয়ায় হুমকি তৃণমূলের নেতা তথা গুসকরা পুরসভার প্রাক্তন কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের।

Advertisement

নিত্যানন্দ চট্টোপাধ্যায় বলেন, অনুব্রত মন্ডলের স্ত্রীর চিকিৎসার সময়ে ২০ লাখ টাকা দিয়েছিলেন কিন্তু টাকা না দেওয়ায় অনুব্রত মন্ডলকে তিনি হুমকি দেন।

নিত্যানন্দ চট্টোপাধ্যায় আরো বলেন যে,অনুব্রত মন্ডলের স্ত্রীর ক্যানসারের সময় ২০ লাখ টাকা নিয়েছিল কিন্তু এখন অনুব্রত মন্ডল তা মানতে চাইছেন না। তিনি আরও বলেন যে,অনুব্রত মন্ডল একজন ডাকাত, ২০০ টা খুন করেছে। কেষ্ট মন্ডলের কলার ধরে টাকা আদায় করবো… ও নিজেকে CM এর উপর মনে করেছে…… লজ্জা করা দরকার। হাজার কোটি টাকার মালিক হলেন কি পরে? হাটে মাগুর মাছ কাটতেন। উনি একজন ক্রিমিনাল….।

সূত্র মারফত জানা যাচ্ছে যে,অভিযুক্ত নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে বধর্মান আদালতে তোলা হলে ৩ দিনের জেল হেপাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন কেন্দ্রীয় মন্ত্রী সুরেশ অঙ্গাড়ী। শোকের ছায়া রাজনৈতিক মহলে !

Advertisement

Leave a Reply

Your email address will not be published.