The half-naked body of an unidentified young woman in Debra block of West Midnapore district

নিশিকান্ত ভূঞ্যাঃ- পশ্চিমবঙ্গে মহিলারা কতটা সুরক্ষিত তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধীরা। এবার আবারও হাড় হিম করা ছবি ধরা পরল পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের 6 নম্বর জালিবান্দা অঞ্চলের চন্ডিপুর গ্রামে ।

এক অজ্ঞাত যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় মাঠের মধ্যে। ইতিমধ্যে ডেবরা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে পুলিশ তদন্ত করছে। তবে মহিলার পরিচয় এখনো জানা যায়নি। এই খবর আবারো প্রমাণ করে দিলো নারীরা কতটা সুরক্ষিত আছে এই বাংলায়।

যাইহোক সমাজে দিনের পর দিন যেভাবে মানুষের আচরণ জানোয়ারের মতো হয়ে যাচ্ছে। তাতে করে সমাজ থেকে ক্রমশ মানবিকতা, মূল্যবোধ, সহমর্মিতাবোধ লুপ্ত হয়ে যাচ্ছে। এর জন্য মূলত দায়ী রাজনৈতিক নেতা নেত্রীরা সে যেই দলের হোক।

Advertisement

কারন বিভিন্ন ক্ষেত্রে দেখা গেছে এই অপরাধীরা যে-কোনো একটি রাজনৈতিক ছতছায়ায় থাকার কারনে অনায়াসে মুক্ত হয়ে যাচ্ছে। দৃষ্টান্ত মূলক শাস্তি না পাওয়ার জন্য সমাজ ক্রমশ কলুষিত হচ্ছে। অপর একটি কারন হলো কর্মের অভাব। শিক্ষা, কর্মসংস্থান না থাকার কারনে মানুষ ক্রমশ জানোয়ার পরিনত হচ্ছে। এর জন্য মূলত দায়ী রাজ্যের বা দেশের রাষ্ট্র প্রধানরা।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

বিধানসভার নির্বাচনে বিজেপির মধ্যমনির দায়িত্বে মুকুল রায় ! তবে কি তৃণমূলের কাছে লড়াই কঠিন হতে চলেছে !

Leave a Reply

Your email address will not be published.