threat to BLRO narayangarh

 

নিশিকান্ত ভূঞ্যাঃ- করোনা পরিস্থিতিতে একদল তৃণমূল নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায়কে বুড়ো আঙ্গুল দেখিয়ে বৃহস্পতিবার নারায়ণগড় ব্লকের ভূমি দপ্তরে ভুয়ো রেকর্ড তৈরির অভিযোগে অভিযান চালান। এই অভিযানের নেতৃত্ব দেন নারায়ণগড় ব্লকের সহ-সভাপতি সূর্য অট্ট। স্থানীয় সূত্র মারফত জানা যায় যে, বৃহস্পতিবার তৃণমূল নেতা সূর্য অট্ট সহ তার কিছু অনুগামীরা নারায়ণগড় ভূমি আধিকারিকের অফিসে ঢুকে পড়েন এবং ভূমি আধিকারিককে হুমকি দিতে দেখা যায়। এই নিয়ে বিজেপির পক্ষ থেকে প্রশ্ন তোলা হয় যে, যেখানে প্রশাসনের পক্ষ থেকে বারবার বলা হচ্ছে যে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি মাস্ক পরার কথা বলা হচ্ছে। সেখানে একজন নারায়ণগড় ব্লকের তৃণমূল সহ-সভাপতি কিভাবে একটা অফিসে গিয়ে মাস্ক না পরে এবং সামাজিক দূরত্ব বজায় রাখলেন না কেন?

threat to BLRO narayangarh

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এই দিন সূর্য অট্ট এবং তার অনুগামীরা ভূমি আধিকারীকের উপর জোর গলায় কথা বলেন এবং টেবিলের ফাইল তুলে ফেলে দেওয়ার মতো ঘটনা ঘটে। এই প্রসঙ্গে নারায়ণগড় ব্লকের সহ-সভাপতি সূর্য বাবুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এটা হুমকি নয়, কিছুটা মানুষের ক্ষোভের অভিমানের প্রকাশ ঘটেছে। দীর্ঘদিন ধরে এখানে ভূমি অফিস তালা বন্ধ হয়ে আছে। এক পঞ্চায়েত অভিযোগ করেন যে এখানে কিছু ভুয়ো রেকর্ড করা হচ্ছে। তার ভিত্তিতে এই দিন ভূমি আধিকারীকের কাছে যাওয়া হয়।

এই নিয়ে সরকারি ভূমি আধিকারিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, যাদের দরকার নেই তারাও এখানে ঢুকে যাচ্ছে। সামাজিক দূরত্ব মানা হচ্ছে না। প্রত্যেকদিন হেয়ারিং চলছে। কাজ হচ্ছে না তা নয়, প্রত্যেক দিন কাজ হচ্ছে। আমরা অফিস কর্মচারী আমাদের এই রকম হুমকি শুনতেই হয়। এটা স্বাভাবিক ব্যাপার।

বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলার সহ-সভাপতি অরূপ দাস বলেন, তৃণমূল কংগ্রেসের কর্মীরা এবং অফিসের কিছু কর্মচারী মিলে ভুয়ো কাজের আখড়া বানিয়েছে। আজকে সূর্য বাবু নাটক করছেন। নিজের দোষ ঢাকার জন্য মানুষের চোখে ভালো হওয়ার চেষ্টা করছেন।

সূত্র মারফত জানা যাচ্ছে যে, নাম বলতে অনিচ্ছুক একাংশ জন সাধারনের কাছে জিজ্ঞেস করা হলে তারা জানান,নারায়নগড় ব্লকের ভূমি আধিকারিকরা বেশি টাকার বিনিময়ে বেআইনি ভাবে তাড়াতাড়ি রেকর্ড তৈরি করে দেন।অথচ অনলাইনে আবেদন করলে সেই রেকর্ড হতে অনেক সময় লাগে কিন্তু টাকা বেশি পরিমানে দিলে যে রেকর্ড হতে ছয় মাস লাগতো তা এক মাসের মধ্যে হয়ে যাবে।এই দিনের তৃণমূল নেতার অভিযোগ অনেকাংশে ঠিক মনে করেন অনেকে।

 

Advertisement

আরও পড়ুন

মমতা বন্দ্যোপাধ্যায়ের মানবিক রূপ দেখলো রাজ্যবাসী!

Leave a Reply

Your email address will not be published.