human form of Mamata Banerjee

নিশিকান্ত ভূঞ্যাঃ- সামনে ২০২১ এর বিধানসভার নির্বাচনকে লক্ষ্য রেখে শাসকদল থেকে বিরোধী দলগুলো বিভিন্ন জনদরদী কর্মসূচীর মাধ্যমে জনগনের সমথন পেতে মরিয়া। ইতিমধ্যে সিপিএম রাজ্যে রাজনৈতিক মাটি পাওয়ার জন্য বিভিন্ন জনসেবা মূলক কমর্সূচী নিয়েছে। সিপিএম এর পক্ষ থেকে শ্রমজীবী ক্যান্টিন খোলা হয়েছে।

TMC arranged meat meal for Rs 20

অপরপক্ষে শাসক দলও হাত গুটিয়ে বসে নেই। তৃনমূল কংগ্রেসও জনতার কাছের মানুষ হওয়ার জন্য তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন জনদরদী প্রকল্প ইতিমধ্যে চালু করেছেন। এবার হাওড়ায় সালকিয়ায় ক্যান্টিন চালু করলো তৃণমূল কংগ্রেস।এই ক্যান্টিন এর নাম হলো ” মমতার মমতা”। এখানে স্বল্প মূল্যে সাধারণ মানুষকে রান্না করা খাওয়ার দেওয়া হচ্ছে। এই ক্যান্টিন থেকে মাত্র ২০ টাকায় মাংস ভাতের ব্যবস্থা রয়েছে। এছাড়া সবজি ভাত মাত্র ১৫ টাকা।

Advertisement

করোনা পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের এই মানবিক প্রয়াসকে সাধুবাদ জানাচ্ছেন রাজ্যবাসী। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন সময়ে বিভিন্ন জনদরদী নীতি যে তাকে জনপ্রিয়তার শীর্ষে এনে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। যাইহোক করোনা পরিস্থিতিতে স্বল্প মূল্যে রান্না করা খাওয়ার দেওয়া হচ্ছে তা অন্তত প্রশংসনীয়।

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

সাহায্য চাই ওদের জন্যে। কলমেঃ স্বাতী বোল

Leave a Reply

Your email address will not be published.