Habu Shikshak Mancha

 

SSC Upper Primary News
আপার প্রাইমারির দীর্ঘ সাত বছরের যন্ত্রণার নিরসনের জন্য এস এস সি আপার প্রাইমারির মেরিট লিস্টের হবু শিক্ষক অধিকার মঞ্চ দীর্ঘদিন ধরে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। দীর্ঘদিন ধরে আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ মামলার জালে জড়িয়ে আছে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের অনিচ্ছাকে দায়ী করেছেন আপার প্রাইমারি চাকুরীপ্রার্থীরা।

Habu Shikshak Mancha

Advertisement

এস এস সি আপার প্রাইমারির মেরিট লিস্টের হবু শিক্ষক অধিকার মঞ্চের পক্ষ থেকে বলা হয় যে, আজ আমরা দীর্ঘ 7 বছর ধরে বঞ্চিত, অবহেলিত এবং লাঞ্ছিত। এর বিরুদ্ধে আজ আমরা 25 হাজারের মতো আপার প্রাইমারি চাকরি প্রার্থী ধিক্কার জানাই। আমরা জানি সরকার এবং কমিশনের সদিচ্ছার অভাবে আজ আমরা দিশেহারা। আজ আমরা ন্যায্য দাবী থেকে বঞ্চিত। আমাদের সাথে কমিশন এবং বিচারব্যবস্থা উভয়ে মিলে প্রহসন চালাচ্ছে। আমরা পরীক্ষা দিয়েছি, ইন্টারভিউ দিয়েছি, যোগ্যতার সাথে মেরিট লিস্টে এসেছি, তার পরেও কেন আমরা বঞ্চিত এর জবাব সরকার এবং কমিশনকে অবশ্যই দিতে হবে। আমরা তো কোন অপরাধ করিনি তাহলে আমরা কেন সেই অপরাধের শাস্তি পাবো। আশা করি আমাদের বিষয়টা মাননীয়া মমতা ব্যানার্জি  আন্তরিকতার সহিত বিবেচনা করবেন। আপনার হস্তক্ষেপ একান্ত ভাবে কামনা করি। এস এস সি আপার প্রাইমারি মেরিট লিস্টেড হবু শিক্ষক অধিকার মঞ্চ প্রতিটি প্রার্থীর পাশে ছিল এবং থাকবে যতক্ষণ না পর্যন্ত সবার জব কনফার্ম হয় আমাদের মঞ্চ সকলের পাশে থাকবে। আমরা খুব তাড়াতাড়ি কলকাতার বুকে অনশন আন্দোলনের মঞ্চ রেডি করব যদি সরকার আমাদের ন্যায্য দাবি মেনে না নেয়। আমরা চাই আগস্ট মাসের মধ্যে সমস্ত আইনি জটিলতা কাটিয়ে আমাদের কাউন্সিলিং প্রক্রিয়া শুরু করতে হবে।

এস এস সি আপার প্রাইমারির মেরিট লিস্ট শিক্ষক অধিকার মঞ্চের সম্পাদক আব্দুল মোমেন গাজী বলেন যে, “আমাদের মঞ্চে প্রতিটা প্রার্থীর পাশে দাঁড়াবে যতক্ষণ না পর্যন্ত তাদের জব কনফার্ম হয় ততক্ষণ পর্যন্ত আমরা আমরণ অনশন করব। আগস্ট মাসের শেষ থেকে আমরা লাগাতার আন্দোলন কর্মসূচি নিতে চলেছি। সকল শুভবুদ্ধি সম্পন্ন শিক্ষিত মানুষ এবং সকল শ্রেণীর মানুষকে আমাদের পাশে থাকার জন্য একান্তভাবে আহ্বান করা হচ্ছে।”

 

আরও পড়ুন

আপার প্রাইমারি চাকুরির প্রার্থীদের আমরণ অনশনের হুমকি ? কাঁপতে চলেছে কলকাতার রাজপথ ?

Advertisement
One thought on “আপার প্রাইমারি চাকুরি প্রার্থীদের আমরণ অনশনের প্রস্তুতি চূড়ান্ত পর্বে ? তাঁরা কি তাদের অধিকার ছিনিয়ে নিতে পারবে ?”

Leave a Reply

Your email address will not be published.