want help for them

স্বাতী বোলঃ- একটা ভাইরাস, কোভিড-১৯, তার ক্ষমতায় সারা বিশ্ব থড়হরি কম্প। নিজেদের বাঁচাতে আমরা বেছে নিয়েছি ঘরের মধ্যে বন্ধ রূম। গোটা লকডাউনে আমরা করি নি এমন কোনো কাজ নেই। গোটা লকডাউনে বাইরে না বেরোতে পারার কারণে আমরা আমাদের পুরোনো অনেক শখই কিন্তু পুনুরুজ্জীবিত করেছি ৷ আমরা যেসব ছেড়ে দিয়েছিলাম ব্যস্ততার কারণে।

Swati Bol want help for them

অনেকেই তাদের পুরোনো নাচ গান শুরু করেছেন, অনেকে আবার রান্না করছেন মন ভালো রাখতে। সেটাই তো স্বাভাবিক।বন্দীদশায় নিজেদের ভালো রাখতে যে অনেক কিছুই করতে হয়। আমরা কিন্তু সবাই মোটের ওপর খুব ভালোই ছিলাম।

Advertisement

কিন্তু গোল বাঁধল এর মধ্যেই আমরা নিজেদের নিয়ে ব্যস্ত থাকতে থাকতে খবর পেলাম না একদল মানুষ এই লকডাউনের কারণে করোনার থেকেও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত হয়েছে। ভাইরাসটির নাম ক্ষুধা ভাইরাস। ভাইরাসটা তীব্র সংক্রমক। মুহুর্তেই তা ছড়িয়ে পড়েছে একশ্রেণীর মানুষের মধ্যে।

কিন্তু কিভাবে? কিভাবে কথাটার উত্তর ভয়ানক ভাবে। এই লকডাউনের কারণে আর্থিক মন্দার কারণে একদল মানুষ এখন কর্মহীন। অন্যদিকে সামাজিক দূরত্ব বাড়াতে গিয়ে আমরা আমাদের বাড়িতে কাজ করতে আসা বিভিন্ন ঠিকা শ্রমিক কাকু কাকিমা দিদিদের কাছ থেকেও সরিয়ে রেখেছি নিজেদের। অনেকে আবার তাদের বেতনটাও দেননি।

সবে মিলে এই সকল মানুষদের জীবন ওষ্ঠাগত। আমরা তবে চাইলেই এদের পাশে দাঁড়াতে পারি। দাঁড়ানোটা উচিৎও। মাসের শেষ হয়ত সবার হাত খালি। তাও আমরা কিছুটা কিছুটা করে সবাই দিলে ওদেরও তো হাত ভরে। দেখাই যাক চেষ্টা করে৷ একদল কচিকাঁচার পেট ভরানোটার দায় কিন্তু সবার। ভরানোও উচিৎ।

Google Pay – 9874617187

Phone Pe – 9874617187

Advertisement

Paytm – 9874617187

Bank Transfer

Name : Tina Ball

Ac No : 211710100053595

IFSC : ANDB0002117

Bank Name : Andhra Bank

Branch : Patulia Branch

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

দাঁতনে বিজেপির “সেবা সপ্তাহ ” কর্মসূচী পালন !

Leave a Reply

Your email address will not be published.