West Bengal Recognized Unaided Madrasa Teachers Association on the way to legal battle.

নিশিকান্ত ভূঞ্যাঃ- ওয়েস্ট বেঙ্গল রেকগনাইজ্ড আন এডেড মাদ্রাসা টিচার্স অ্যসোসিয়েশনের রাজ্য সভাপতি এবং সম্পাদক মহাশয় গতকাল মহামান্য হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী মোফাক্কেরুল ইসলাম এবং আরও কমবেশি 40 জন আইনজীবীদের সঙ্গে আন এডেড মাদ্রাসার বিভিন্ন বিষয় এবং আগামী দিনের কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

West Bengal Recognized Unaided Madrasa Teachers Association on the way to legal battle.

আইনজীবীদের সামনে সংগঠনের প্রতিনিধিরা তাঁদের উপর রাজ্য সরকারের দীর্ঘ দিনের দ্বিচারিতা বঞ্চনা এবং প্রতারনার কথা তুলে ধরেন। দীর্ঘ ছয় বছরের কেন্দ্রীয় SPQUM টাকা যে তাঁরা রাজ্য সরকারের অবহেলার ফলে পাচ্ছে না সেই কথাও তুলে ধরেন।

Advertisement

আইনজীবী মোফাক্কেরুল ইসলাম সাহেব এবং তাঁর সহযোগীরা সংগঠনের প্রতিনিধিদের আশ্বস্ত করেন যে কিভাবে SPQUM এর টাকা রাজ্য সরকারের উপর চাপ সৃষ্টি করে আনা যায় সেই ব্যবস্থা করবেন, সরকারকে সমস্ত আইনজীবীরা মিলে Demand of Justice পাঠাবেন এবং আগামী দিনে সাম্মানিকের দাবিতে আন্দোলনে যাতে সমস্ত রকম পারমিশন পাওয়া যায় তার ব্যবস্থা করবেন। পরবর্তী সময়েও সমস্ত রকম আইনি সহায়তা প্রদান করবেন।

সংগঠনের রাজ্য সম্পাদক শ্রী পলাশ রোম বলেন, “মহামান্য হাইকোর্টের বিশিষ্ট আইনজীবীদের সঙ্গে পেয়ে খুব ভালো লাগছে। সমস্ত আইনজীবীরা যদি এইভাবে আমাদের পাশে থাকে তাহলে আমরা খুব তাড়াতাড়ি আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো।”

সকল খবর সবার আগে ফেসবুকে ফ্রী পেতে চাইলে আমাদের পেজ লাইক করুন। Click Here..

ত্বকের জেল্লা ফেরাতে ঘোরোয়া টোটকা।

Advertisement

Leave a Reply

Your email address will not be published.